1. [email protected] : Admin :
ইউসেন ন্যাটোয় যোগযোগ তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে: রাশিয়ার - Welcome
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন

ইউসেন ন্যাটোয় যোগযোগ তৃতীয় বিশ্বযুদ্ধ শুরু হবে: রাশিয়ার

  • টাইম আপডেট : শুক্রবার, ১৪ অক্টোবর, ২০২২
  • ৪৫ কত বার দেখা হয়েছে

তৃতীয় বিশ্বযুদ্ধের হুঁশিয়ারি ব্রাউজার রুশ ফেডারেশনের নিরাপত্তার অংশের ডেপুক্রেটারি আলেকজান্ডার ভেনেডিক্টভ। মার্কিন সামরিক ব্যক্তিত্ব পশ্চিমা ক্রমাগত প্রতিক্রিয়া ন্যাটোয় যোগদানের প্রচেষ্টায় পরিণত হতে পারে বলে মন্তব্য করেছেন তিনি।

রাশিয়ার রাষ্ট্রীয় বার্তা সংস্থা তাস নিউজ এজেন্সিকে এক সাক্ষাত্কারে কথা বলেন আলেকজান্ডার ভেনেডিক্টভ। তার পছন্দ, ন্যাটো সদস্য পদের জন্য ইউক্রেনের আবেদন একটি প্রচারমূলক পদক্ষেপ।

এ রুশ চেয়ারম্যান বলেন, কিয়েভ ভালোভাবে এ ধরনের পদক্ষেপের অর্থ হবে তৃতীয় বিশ্বযুদ্ধ নিশ্চিত করা। আপাতদৃষ্টিতে, তথ্যগত গোলমাল তৈরি করে ফেরার দিকে আমাদের দৃষ্টি ফেরানোয় ব্যস্ত তারা।

আলেকজান্ডার ভেনেডিক্টভ আরও বলেন, বাস্তবতার সঙ্গে কিয়েভের অনেক শাসকেরই যোগাযোগ নেই। যে নেটওয়ার্ক ভিডিও, পার্টি যদি তাদের কিছু সদস্য ন্যাটোয় যোগ করে; আমি ভাব হব না। আমরা মনে মনে। ইউক্রেনকে পশ্চিমারা যেভাবে উত্তর দিচ্ছে, এর অর্থ দাঁড়ায় তারা সংঘর্ষের সংঘর্ষ।

রুশ ফেডারেশনের নিরাপত্তা অধীরবেদেপু সেক্রেটারির ভাষা, ইউক্রেনের ন্যাটো যোগদান স্বয়ংক্রিয়ভাবে পশ্চিমের সম্পৃক্ততাকে নতুন খেলা। মানবজাতির জন্য মানবজাতির রূপ নেওয়ার মতো। ন্যাটো সদস্যরা এ ধরনের আত্মঘাতী নির্ধারণ সম্পর্কেও ধারণা প্রদান।

পশ্চিমদের বিরুদ্ধে অভিযোগ তিনি আরও বলেন, বাল্টসহ পূর্ব ইউরোপীয়রা কিয়েভের অনুরোধ সমর্থন করে। ব্রাসেলসও এ নাম লিখিয়েছে। কোনো ধরনের মত ছাড়াই তারা প্রতিক্রিয়া ছিল। ব্যক্তিগত নেওয়া যায় না। আঞ্চলিক বিরোধের তাই বলে।

রাশিয়ার দৃঢ় অবস্থানের কথা বলার মাধ্যমে রুশ ফেডারেশনের নিরাপত্তার সেপুটিক্রেটারি আলেকজান্ডার ভেনেডিক্টভ বলেন, সম্পূর্ণ ক্ষেত্রেই অবস্থান আমাদের অপরিবর্তিত রয়েছে। ইউক্রেনের ন্যাটো বা ইউক্রেনের পোস্টোষকধারী অন্যান্য বিপদে যোগদান গ্রহণযোগ্য।

গত ৩০ সেপ্টেম্বর ইউএস ১৮ শতাংশের সঙ্গে যোগদানকারীর বিপরীতে রাশিয়া। দেশটির প্রার্থী ভ্লাদিমির পুনের এমন কয়েক ঘণ্টার পর পর ন্যাটো যোগের উত্তর দেন ইউক্রেনের ভূলোদিমির জেস্কি। কিন্তু আমার সময় সাপেক্ষ ব্যাপার। কেননা, ন্যাটোয় ইউক্রেনের সদস্য দেশসমূহের সমন্বয়ে অন্তর্ভুক্ত।

Source link

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর জানতে..
© All Rights Reserved © 2022 www.dailyprobash.com
Bangla News DailyProbash.com