1. [email protected] : Admin :
কক্সবাজারে হোটেলে এক নারী পর্যটকের মৃত্যু DailyProbash.com - Welcome
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:০৯ পূর্বাহ্ন

কক্সবাজারে হোটেলে এক নারী পর্যটকের মৃত্যু DailyProbash.com

  • টাইম আপডেট : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৩৫ কত বার দেখা হয়েছে

রিমন মেহবুব রোহিত, কক্সবাজার: কক্সবাজারের ইনানী তারকা হোটেল রয়্যাল টিউলিপ সী পার্লেতে রহস্যজনকভাবে এক তরুণ পর্যটকের মৃত্যু হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য ওই যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ মে) সন্ধ্যায় কক্সবাজার সদর হাসপাতালে মেয়েটিকে মৃত ঘোষণা করা হয়। কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ কর্মকর্তা রেজাউল জানান, হোটেল রয়্যাল টিউলিপের একটি কক্ষে যুবকের সঙ্গে থাকা ওই তরুণী বিকেলে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রয়্যাল টিউলিপের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, বুধবার বিকেলে মারফুয়া খানম (২৩) ও নাসির উদ্দিন (২৮) স্বামী-স্ত্রী দুজনেই রয়্যাল টিউলিপে ওঠেন। তাদের 5101 নম্বর রুম বরাদ্দ করা হয়েছিল। তারপর তারা তাদের ব্যাগ এবং অন্যান্য জিনিসপত্র হোটেলের ঘরে রেখে সমুদ্র সৈকতে নামল। ফিরে এসে দুপুরের খাবার খেয়ে নিজেদের রুমে অবস্থান নেয়। এর কিছুক্ষণ পর মেয়েটির শ্বাসকষ্ট দেখা দিলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কক্সবাজার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রফিকুল ইসলাম জানান, মেয়েটির লাশের ময়নাতদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে তার স্বামী বলে পরিচয় দেওয়া নাসির উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা প্রেমিক-প্রেমিকা বলে স্বীকার করেছে।

তিনি আরও জানান, মেয়েটির অভিভাবকদের কাছে খবর পাঠানো হয়েছে। কক্সবাজারে পৌঁছার পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ওই তরুণীর বাড়ি পল্লবীতে বলে জানা গেছে,

Source link

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর জানতে..
© All Rights Reserved © 2022 www.dailyprobash.com
Bangla News DailyProbash.com