1. [email protected] : Admin :
ক্ষমতার দম্ভে প্রধানমন্ত্রী আজেবাজে কথা বলছেন - মির্জা আলমগীর বাংলা এক্সপ্রেস | বাংলা এক্সপ্রেস - Welcome
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন

ক্ষমতার দম্ভে প্রধানমন্ত্রী আজেবাজে কথা বলছেন – মির্জা আলমগীর বাংলা এক্সপ্রেস | বাংলা এক্সপ্রেস

  • টাইম আপডেট : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১২৫ কত বার দেখা হয়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পদ্মা নদীতে ফেলে দেওয়ার হুমকি দিয়ে অশালীন ও অরাজনৈতিক মন্তব্য করেছেন। আমরা যারা রাজনীতি করি, রাজনীতি নিয়ে ভাবি, রাজনীতির কথা ভাবি—একজন প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেতাকে এভাবে হুমকি দেওয়ার কথা কল্পনাও করতে পারি না।

তিনি বলেন, দিনের ভোট রাতে লুটপাট করে অবৈধভাবে ক্ষমতা দখল করে দেশকে চরম নৈরাজ্যে নিমজ্জিত করা হয়েছে। ক্ষমতার দাম্ভিকতায় তারা এতটাই নিচে নেমে এসেছে যে, প্রধানমন্ত্রীও সব সময় আজেবাজে কথা বলছেন। সাবেক তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. ইউনূসকে নিয়ে অশালীন মন্তব্য করেছেন। ন্যূনতম শিষ্টাচার নেই।

19 মে, 2022 বৃহস্পতিবার দুপুরে নীলফামারীর রাজনৈতিক জেলা সৈয়দপুরে বিএনপি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রীকে ভয়ঙ্কর মানসিকতার মানুষ উল্লেখ করে মির্জা আলমগীর বলেন, তিনি যেভাবেই প্রধানমন্ত্রী হন না কেন, তিনি একটি দেশের প্রধানমন্ত্রী হয়ে কীভাবে এমন বক্তব্য দেন। বিশ্বের অন্যতম সেরা কূটনীতিক, যিনি নোবেল পুরস্কার পেয়েছেন। ইউনূসকে পদ্মায় দুবার ডুবিয়ে দিতেও প্রধানমন্ত্রী বলেছেন। আমি এর তীব্র নিন্দা জানাই।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের লুটপাটের কারণে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়েছে। এই সরকার দেশের অর্থ পাচারকারী পিকে হালদারদের পৃষ্ঠপোষক।

সৈয়দপুর শহরের শহীদ ডাঃ জিকরুল হক সড়কে দলীয় কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন ইঞ্জিনিয়ার ইশরাক হাসান ও রংপুর বিভাগীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক। সভাপতিত্ব করেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির আহ্বায়ক আব্দুল গফুর সরকার।

স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সদস্য সচিব শাহিন আক্তার শাহিন। এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক প্রভাষক শওকত হায়াত শাহ।

কর্মশালায় আরও বক্তব্য রাখেন, রংপুর বিভাগীয় আহ্বায়ক সামসুজ্জামান শামু, রংপুর জেলা আহ্বায়ক সাইফুল ইসলাম, সদস্য সচিব আনিসুর রহমান লাবু, সৈয়দপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এসএম ওবায়দুর রহমান, যুগ্ম আহ্বায়ক জিয়াউল হক জিয়া, সৈয়দপুর পৌর সদস্য আবুল মাল আবদুল মুহিত প্রমুখ। হোসেন পাপ্পু, কিশোরগঞ্জ উপজেলা আহ্বায়ক তরিকুল ইসলাম, নীলফামারী সদর উপজেলা সদস্য সচিব কাজী জুয়েল, সৈয়দপুর উলামায়েদল যুগ্ম আহ্বায়ক কাজী সাইদুল ইসলাম, ছাত্রদলের সভাপতি শফিকুল ইসলাম বাবু, মহিলা দলের সভাপতি রৌনক আফজাল রিনু ও কৃষক দলের সদস্য সচিব সাদিদুজ্জামান সরকার প্রমুখ।

বৈঠকে বিএনপি মহাসচিব প্রয়াত স্বচ্ছসেবক দলের নেতা মোস্তাফিজুরের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা দেন।

Source link

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর জানতে..
© All Rights Reserved © 2022 www.dailyprobash.com
Bangla News DailyProbash.com