1. [email protected] : Admin :
টেকঅফের ১৫ মিনিট পর ঢাকায় জরুরি অবতরণ - Welcome
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

টেকঅফের ১৫ মিনিট পর ঢাকায় জরুরি অবতরণ

  • টাইম আপডেট : বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৪০ কত বার দেখা হয়েছে

ঢাকা থেকে উড্ডয়নের ১৫ মিনিট পর নভোএয়ারের একটি ফ্লাইট ঢাকায় জরুরি অবতরণ করে। ফ্লাইটটি ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কক্সবাজারের উদ্দেশে ছেড়ে যায়। বুধবার (১৮ মে) সকাল ৯টায় নভোএয়ারের ভিকিউ-৯২৫ ফ্লাইটে ইঞ্জিনে ত্রুটি দেখা দিলে পাইলট জরুরি অবতরণ করেন।
হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, সকালে নভোএয়ারের ভিকিউ-৯২৫ ফ্লাইটটি ঢাকা ছাড়ার পরপরই পাইলট ইঞ্জিনে ত্রুটি দেখতে পান। পরে তিনি ঢাকা বিমানবন্দরে জরুরি অবতরণের সিদ্ধান্ত নেন। সমস্ত প্রস্তুতি নেওয়ার পরপরই ফ্লাইটটি জরুরি অবতরণ করে। আলহামদুলিল্লাহঃ ফ্লাইটের সকল যাত্রী নিরাপদ ও অক্ষত আছেন।

নভোএয়ার জানায়, ফ্লাইটের সব যাত্রীকে আমাদের আরেকটি বিমানে কক্সবাজার পাঠানো হয়েছে। এছাড়াও জরুরী অবতরণ ফ্লাইট মেরামতের পরে আজ তার নির্ধারিত ফ্লাইট পরিচালনা করবে।

ফ্লাইটের এক যাত্রী জানান, সকাল ৯টার ফ্লাইটটি ওড়ার পর থেকে অস্বাভাবিকভাবে কেঁপে উঠছিল। একজন ক্রু বলেন, ডানদিকের ইঞ্জিন ঠিকমতো কাজ করছে না, তাই তারা জরুরি অবতরণ করবে। যাই হোক পরে আমরা নিরাপদে অবতরণ করলাম। ফ্লাইটের ক্যাপ্টেন ছিলেন অত্যন্ত দক্ষ।

Source link

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর জানতে..
© All Rights Reserved © 2022 www.dailyprobash.com
Bangla News DailyProbash.com