1. [email protected] : Admin :
স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে ওমান প্রবাসী স্ত্রীর আত্মহত্যা - Welcome
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন

স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে ওমান প্রবাসী স্ত্রীর আত্মহত্যা

  • টাইম আপডেট : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৬৫ কত বার দেখা হয়েছে

মৌসুমী আক্তার নামের ২৫ বছর বয়সী ওমান প্রবাসীর স্ত্রী গ্যাস ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছেন। ১৮ মে সকাল ৯টার দিকে বগুড়া সদর উপজেলার বুজরুকবাড়িয়া এলাকা থেকে মৌসুমীর লাশ উদ্ধার করা হয়। মৌসুমী একই এলাকার আব্দুল কাদেরের মেয়ে এবং জেলার দুপচাঁচিয়া উপজেলার বাসিন্দা ইব্রাহিমের স্ত্রী।

পুলিশ জানায়, মৌসুমীর বাবার বাড়ি বুজরুকবাড়িয়া এলাকায়। তিনি সেখানে অবস্থান করছিলেন। মঙ্গলবার সকালে গ্যাস ট্যাবলেট খান মৌসুমী। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা তাকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু এর মধ্যেই তিনি মারা যান।
দাম্পত্য কলহের জের ধরে তিনি বিষপানে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন নারুলী ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মাহমুদুল হাসান। পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপচাঁচিয়া উপজেলার ব্রাকপাড়ার ইব্রাহিম হোসেন কয়েক বছর আগে তাকে বিয়ে করেন। তাদের ৫ বছরের একটি মেয়ে রয়েছে। ৩-৪ বছর আগে ইব্রাহিম ওমানে গেলে মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে আসেন মৌসুমী।

মঙ্গলবার সকালে নিজ বাড়িতে তাকে অচেতন অবস্থায় পাওয়া যায়। তার ভাই তাকে উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে নারুলী ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠায়।
এসআই শহিদুল ইসলাম জানান, ওমান প্রবাসীর স্ত্রী মৌসুমীর মৃত্যুর বিষয়ে তার বাবার বাড়ির সদস্যরা কোনো মন্তব্য করতে পারেননি। তারা শুধু বলেছে তাদের মেয়ে বিষ গ্যাস ট্যাবলেট খেয়েছে। পরিদর্শক মাহমুদুল হাসান জানান, প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়ার জেরে সে আত্মহত্যা করে থাকতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে কীভাবে তার মৃত্যু হয়েছে।

Source link

নিউজটি শেয়ার করুন সোশ্যাল মিডিয়াতে..

Leave a Reply

Your email address will not be published.

এই ধরণের আরো খবর জানতে..
© All Rights Reserved © 2022 www.dailyprobash.com
Bangla News DailyProbash.com